চিত্রনায়ক শাকিব ও চিত্রনায়িকা বুবলীর সর্ম্পকের টানাপোড়েনের কথা সবারই জানা। কিন্তু বিভিন্ন গণমাধ্যমে বুবলী বলে আসছিলেন শাকিবের সঙ্গে সম্পর্ক ঠিকঠাক আছে।

বুবলীর কথা মিথ্যা প্রমাণ করে বিষয়টি পরিষ্কার করলেন তিনি।

বুধবার শাকিব গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তার দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্নের কথা জানিয়েছেন। তিনি তার ছায়া পর্যন্ত দেখতে চান না।

এতে ক্ষোভ প্রকাশ করে বৃহস্পতিবার স্ট্যাটাস দেন বুবলী। তিনি ফেসবুক পোস্টে জানান, তাদের এখনো সম্পর্ক রয়েছে। কেবল এটিই নয়, শাকিব ও বুবলীর বেশ কিছু বক্তব্যের হিসাব মেলাতে পারছেন না ভক্তরা।

সম্পর্কের অবনতির বিষয়ে শাকিব খান বলেন, ‘দেখুন, সে আমাকে ইমোশনালি ব্ল্যাকমেইল করে সম্পর্ক, সন্তান, অর্থবিত্ত, নাম সবই করেছে। আমিও তাকে অন্ধ বিশ্বাস করেছিলাম। কিন্তু শেহজাদকে জন্ম দেওয়ার পর আমেরিকা থেকে দেশে এসে সে নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়ল। নানাজনের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলল; যা মিডিয়াসহ সবাই জানে।’

এখন বুবলীকে নিয়ে আপনার বলার কী আছে? প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি তাকে বলব সে যেন এই নতুন স্ট্যাটাসের নাটক বন্ধ করে। সে বলেছে আমার বিরুদ্ধে সে নাকি মুখ খুলবে, আমি তাকে ওপেন চ্যালেঞ্জ দিয়ে বলছি, সে যেন মুখ খুলে। আমি তো সন্তানের স্বার্থে মুখ বন্ধ করে তার দেওয়া সব মানসিক যন্ত্রণা সহ্য করে আসছি। বেশি বাড়াবাড়ি করলে আর মুখ বুঝে থাকব না। সে ও তার পরিবার আমার ওপর যা ঘটিয়েছে সব খুলে বলতে সে যেন আমাকে বাধ্য না করে। আমি আবারো তাকে বলছি সন্তানের ভালোর দিকে তাকিয়ে সে যেন এসব নোংরামি বন্ধ করে। আমার জীবদ্দশায় আমি তার ছায়াও আর দেখতে চাই না। আমার ধারেকাছে আসা এবং আমার বাসায় প্রবেশের কোনো অধিকার তার নেই। তার আর কোনো নাটক আমি দেখতে চাই না।‘